1. admin@gonomullawon.com : Alomgir Aif : Alomgir Aif
  2. shihabahmmed234@gmail.com : Gono Mullawon : Gono Mullawon
  3. tanna-dianacrocodile@wintds.org : tanna-dianacrocodile :
  4. tbonitadormouse@wintds.org : tbonitadormouse :
  5. tcarlysalamander@wintds.org : tcarlysalamander :
  6. tettipython@wintds.org : tettipython :
  7. tflorinaermine@wintds.org : tflorinaermine :
  8. tgiannalark@wintds.org : tgiannalark :
  9. tmartgueritamuskox@wintds.org : tmartgueritamuskox :
  10. trenegazelle@wintds.org : trenegazelle :
  11. tshelsheep@wintds.org : tshelsheep :
  12. ttonybovid@wintds.org : ttonybovid :
গাজীপুর জেলার ৪০ টিরও বেশি মসজিদে: জেলা পুলিশ ২৩টি বিষয়ে মুসল্লিদের পরামর্শ দেন। » দৈনিক গণমূল্যায়ন
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
বিসমিল্লাহির রাহমানির রাহীম, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, দৈনিক গণমূল্যায়ন পত্রিকায় সাংবাদিক নিয়োগ চলছে, যোগাযোগ করুনঃ মোবাইল-01719-892350, নিউজ রুম- 01404-775481 ,ফেইসবুক-দৈনিক গণমূল্যায়ন ই-মেইল: gonomullawon@gmail.com

গাজীপুর জেলার ৪০ টিরও বেশি মসজিদে: জেলা পুলিশ ২৩টি বিষয়ে মুসল্লিদের পরামর্শ দেন।

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

গাজীপুর জেলা পুলিশ পরিবার ও রাষ্ট্রীয় আইনশৃঙ্খলা পরিবেশ ভাল রাখতে অভিভাবকদেরকে নিজের সন্তান-সন্ততির প্রতি বিশেষ যত্নবান হওয়ার অনুরোধ জানিয়েছে। বিপদসংকুল পরিবেশে আইনী সহযোগিতা পেতে ৯৯৯ ডিজিটে কল করে সহযোগিতা লাভেরও অনুরোধ জানানো হয়। এমনকি কোনো পুলিশ তাৎক্ষণিক সেবা না দিলে ওই নাম্বারে ফোন করে বার্তা জানানোর পরামর্শ দেওয়া হয়। ওই সময় পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় কল্যাণকর কমপক্ষে ২৩টি বিষয়ে সাধারণ মুসল্লিদের বার্তা জানানো হয়।

শুক্রবার গাজীপুর জেলার ৪০ টিরও বেশি মসজিদে জুমার নামাজের খুৎবা পড়ার আগে মুসল্লিদের এসব বার্তা দেওয়া হয়। গাজীপুরের শ্রীপুর পৌরসভার ভাংনাহাটী গ্রামের হাজী আব্দুস সাত্তার দারুল উলমু মাদ্রাসা মসজিদে আনুষ্ঠানিক বার্তা দেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ।তিনি বক্তব্যে বলেন, একজন অভিভাবকের সন্তান কখন বাড়ি থেকে বের হল আবার কখন ফিরে এল এবং বাইরের সময় সে কোথায় কার সাথে ব্যয় করল তার খোঁজ-খবর রাখলে কোনো সন্তান বিপথগামী হবে না। এতে অপরাধ প্রবণতা কমবে। একজন কর্মক্ষম মানুষ অপরাধ করে জেলে অন্তরীণ থাকার চেয়ে কর্মে নিয়োজিত থাকা রাষ্ট্রের জন্য কল্যাণের। এজন্য নিজেকে অপরাধমুক্ত থাকা ও চারপাশের পরিবেশকে অপরাধমুক্ত রাখতে সক্রিয় হতে হবে। এছাড়া পারিবারিকভাবে শিশুদের শিষ্টাচার শিক্ষা দেওয়ারও অনুরোধ জানানো হয়েছে। 

তিনি বক্তব্য আরো বলেন, প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রাম চালু হয়েছে। ওইসব বিটে একজন করে পুলিশ অফিসার দায়িত্ব পালন করছে। প্রয়োজনে তাদের মাধ্যমেও সাধারণ মানুষদেরকে সহযোগীতার আশ্বাস দেন। পাশাপাশি প্রতিটি বাসা-বাড়ি ও বাজারের ব্যবসা প্রতিষ্ঠান ও গুরুত্বপূর্ণ সড়কে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) স্থাপনের পরামর্শ দেন।  

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ, পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার, মাদ্রাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা হাজী আব্দুস সাত্তার, স্থানীয় পৌর কাউন্সিলর কামরুজ্জামান মন্ডল প্রমুখ মুসল্লিদের সাথে নামাজ আদায় করেন। জুমার নামাজে ইমামতি করেন হাফেজ ক্বারী সোয়াইব আহমেদ আশরাফী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
Copyright 2021 GonoMullawon
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD