1. admin@gonomullawon.com : Alomgir Aif : Alomgir Aif
  2. shihabahmmed234@gmail.com : Gono Mullawon : Gono Mullawon
  3. tanna-dianacrocodile@wintds.org : tanna-dianacrocodile :
  4. tbonitadormouse@wintds.org : tbonitadormouse :
  5. tcarlysalamander@wintds.org : tcarlysalamander :
  6. tettipython@wintds.org : tettipython :
  7. tflorinaermine@wintds.org : tflorinaermine :
  8. tgiannalark@wintds.org : tgiannalark :
  9. tmartgueritamuskox@wintds.org : tmartgueritamuskox :
  10. trenegazelle@wintds.org : trenegazelle :
  11. tshelsheep@wintds.org : tshelsheep :
  12. ttonybovid@wintds.org : ttonybovid :
ওয়ানডে সিরিজ খেলতে পারবেন তো তামিম? » দৈনিক গণমূল্যায়ন
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
বিসমিল্লাহির রাহমানির রাহীম, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, দৈনিক গণমূল্যায়ন পত্রিকায় সাংবাদিক নিয়োগ চলছে, যোগাযোগ করুনঃ মোবাইল-01719-892350, নিউজ রুম- 01404-775481 ,ফেইসবুক-দৈনিক গণমূল্যায়ন ই-মেইল: gonomullawon@gmail.com

ওয়ানডে সিরিজ খেলতে পারবেন তো তামিম?

খেলাধুলা ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

কয়েকদিন আগে কুইন্সটাউনে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলেছিল বাংলাদেশ দল। যেখানে মুখোমুখি হয়েছিল তামিম একাদশ ও নাজমুল হোসেন শান্ত একাদশ। ম্যাচে জিতেছিল শান্ত একাদশ। হেরেছিল তামিমরা। মজার বিষয় হলো, এই ম্যাচে খেলতে পারেননি তামিম ইকবাল। ম্যাচের পর জানা গিয়েছিল হালকা ইনজুরির কারণে ম্যাচ খেলতে পারেননি তামিম।

তখন থেকে শঙ্কা ছিল ওয়ানডে সিরিজ খেলতে পারবেন তো তামিম? এমন যখন অবস্থা, তখন বৃহস্পতিবার জানা গেল ভিন্ন তথ্য। ব্যক্তিগত কারণ দেখিয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তামিম।

বৃহস্পতিবার ডানেডিন থেকে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তামিম জানান, নিউজিল্যান্ডে যাওয়ার আগেই এই সিদ্ধান্তের কথা টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘টি-টোয়েন্টি সিরিজে দলের জন্য শুভ কামনা থাকবে। দুর্ভাগ্যজনকভাবে আমি খেলতে পারব না, ব্যক্তিগত কারণে এই সিরিজে থাকব না। নিউজিল্যান্ডে আসার আগেই প্রধান কোচ ও নির্বাচকদের আমি জানিয়েছে এই কথা। ওয়ানডে খেলে দেশে ফিরে যাব। তবে দল অবশ্যই টি-টোয়েন্টি সিরিজেও ভালো করবে বলে আমি আশাবাদী।’

ব্যক্তিগত কারণটা কী, তা খোলাসা করেননি তামিম ইকবাল। আগামী শনিবার থেকে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজ খেলে দেশে ফিরে আসবেন তামিম। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৮ মার্চ থেকে।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বাংলাদেশের একমাত্র সেঞ্চুরিয়ান তামিম। সবচেয়ে বেশি রানও তার, ৭৪ ইনিংসে ১ হাজার ৭০১। ৭৬ ইনিংসে ১ হাজার ৫৬৭ রান করে দুইয়ে সাকিব আল হাসান। অথচ এই দুজনকেই টি-টোয়েন্টিতে পাওয়া যাচ্ছে না। সন্তানের জন্মের সময় স্ত্রীর কাছে সময় দিতে সাকিবও ছুটিতে আছেন। তিনি ছুটি নিয়েছেন পুরো নিউজিল্যান্ড সফর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
Copyright 2021 GonoMullawon
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD